সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এ বছর স্থগিত হলো ব্যান্ড মিউজিক ফেস্ট

ডেইলি সিলেট ডেস্ক ::

প্রতি বছরের ১ ডিসেম্বর উদ্‌যাপিত হয় ‘ব্যান্ড মিউজিক ডে’। আর তার পরদিনই বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন (বামবা) ও চ্যানেল আইয়ের যৌথ আয়োজনে অনুষ্ঠিত হয় ‘ব্যান্ড মিউজিক ফেস্ট’। এক মঞ্চে পারফর্ম করে দেশের জনপ্রিয় ব্যান্ডগুলো। কিন্তু চলতি বছর আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনের প্রাক্কালে স্থগিত করা হয়েছে এ কনসার্ট।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ডস অ্যাসোসিয়েশন (বামবা)।

তারা জানিয়েছেন, দেশব্যাপী নির্বাচনী কার্যকলাপের জন্য বহুল প্রতীক্ষিত ব্যান্ড মিউজিক ফেস্ট এই ডিসেম্বরে হচ্ছে না। নির্বাচনের পরে একটা সময় নির্ধারণ করে সবাইকে জানানো হবে।

বামবার ভাইস প্রেসিডেন্ট শেখ মনিরুল আলম টিপু জানান, এখন নির্বাচনের সময়। রাজনৈতিক বিভিন্ন কর্মসূচি চলছে। তাই আমরা এবার ফেস্ট স্থগিত রাখছি। আশা করি নির্বাচনের পর এটির আয়োজন করতে পারব।

উল্লেখ্য, বাংলা ব্যান্ড সংগীতের অন্যতম কিংবদন্তি আইয়ুব বাচ্চু এক দশক আগে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের কাছে প্রস্তাব রেখেছিলেন প্রতি বছর ১ ডিসেম্বর দেশের সেরা ব্যান্ডগুলোর উপস্থিতিতে চ্যানেল আই প্রাঙ্গণে যেন একটি কনসার্ট হয় এবং দিনটিকে যেন ‘ব্যান্ড মিউজিক ডে’হিসেবে উদ্‌যাপন করা হয়। এই পরিকল্পনা বাস্তবায়নে গত ১০ বছর ধরে চ্যানেল আই প্রাঙ্গণে ১ ডিসেম্বর পালিত হয়ে আসছে ‘ব্যান্ড মিউজিক ডে এবং কনসার্ট’। আইয়ুব বাচ্চুর স্বপ্ন ও চ্যানেল আইয়ের উদ্যোগের সঙ্গে গত বছর যুক্ত হয় বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্ড অ্যাসোসিয়েশন (বামবা)।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: